শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ফেনসিডিলসহ মহানগর যুবলীগ সদস্য গ্রেফতার

রাজশাহী নগরীতে ফেনসিডিলসহ মহানগর যুবলীগ সদস্য গ্রেফতার

মো. শফিকুল ইসলাম (শফিক)

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ফেনসিডিলসহ মো. শফিকুল ইসলাম (শফিক) নামের মহানগর যুবলীগ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধার দিকে তাকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে আটক করে মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ টিএসআই আসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে তিনি মাদক ব্যবসায়ী না, মাদক সেবি।

আটককৃত শফিক নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকার মৃত শাহাজুদ্দিনের ছেলে।

মতিহার থানা ডিউটি অফিসার কাজল রেখা জানান, মিজানের মোড় থেকে ফেনসিডিল বহন করে আনার সময় শফিককে হাতেনাতে গ্রেফতার করে মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ টিএসআই আসলাম ও সঙ্গীয় ফোর্স। এ বিষয়ে শফিকের বিরুদ্ধে মতিহার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫/বি ধারায় মামলা রুজু হয়েছে।

আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওই এসআই।

এ বিষয়ে জানতে মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলীকে মুঠো ফোনে দিলে তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

মতিহার বার্তা ডট কম: ০৯ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply